1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বঙ্গবন্ধু ও স্বাধীনতা বই মেলায় বেড়েছে দর্শনার্থী

  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ২০৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ছুটির দিন শুক্রবার বঙ্গবন্ধু ও স্বাধীনতা বই মেলায় ভীড় বেড়েছে সকল বয়সের দর্শনার্থীদের। বরিশাল সরকারী জিলা স্কুল মাঠে জেলা প্রশাসনের আয়োজনে চারদিন ব্যাপী বঙ্গবন্ধু ও স্বাধীনতা বই মেলার আয়োজন করা হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদ্যাপন জাতীয় বাস্তবায়ন কমিটির উদ্যোগে, সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রণালয়ের ব্যবস্থাপনায় ও স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সহযোগিতায় এ মেলা বৃহস্পতিবার বিকেলে উদ্বোধণ করা হয়েছে।

জেলা প্রশাসক মোঃ জসীম উদ্দীন হায়দারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার মোঃ সাইফুল ইসলাম বাদল। প্রধান আলোচক ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ে উপাচার্য প্রফেসর ড. মোঃ সাদেকুল আরেফিন।

বিশেষ অতিথি ছিলেন, মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম বার, রেঞ্জ ডিআইজি এসএম আখতারুজ্জামান, সরকারী বিএম কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ গোলাম কিবরিয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস প্রমুখ।

মেলার ৫০টি স্টলে শিক্ষার্থী ছাড়াও বিভিন্ন শ্রেনীর বই প্রেমীরা পছন্দের বই ক্রয়ের জন্য ভীড় করেন। রাতে দর্শকদের জন্য রয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..